Bloggeralamin—-$uprova*সুপ্রভা

পবিত্র ক্বুর’আন ও সহীহ হাদীছের আলোকে এবং হানাফী, মালেকী, শাফেয়ী ও হাম্বলী চারও মাযহাবের সম্মিলিত সিদ্ধান্ত হলো,♥ যদি কোন নামধারি মুসলমান প্রিয় নবী (সা.) কে কটাক্ষ বা বিদ্রুপ করে, তাহলে সে সম্পূর্ণ কাফের, মুরতাদ হয়ে যাবে। আর যে ব্যক্তি তার কাফের হওয়ার ব্যাপারে সন্দেহ করবে সেও কাফের হয়ে যাবে। তার স্ত্রী তালাক হয়ে যাবে এবং তার একমাত্র সাজা মৃত্যুদন্ড। মৃত্যুদন্ড কার্যকর করা মুসলিম আমীরের উপর ফরজ(কর্তব্য)।♥
لا اله الا الله
আল্লাহ ব্যতীত সত্য কোন আইন বা বিধান দাতা কেউ নয়।

powered by

BloggerAl-Amin
ব্লগার আল-আমিন
ব্লগ
অন্য ব্লগ
!!ফোন দাও!!
08:33:31 am

30 Dzulhijjah 1436 H
It’s now about half past eight in the morning.

Tue, 13th Oct, 2015
“রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসসাল্লাম ইরশাদ করেছেন, ‘যে ব্যাক্তি দ্বীন ইসলামের পরিবর্তন করলো তোমরা তাকে হত্যা করো’। সহিহ বুখারি হাদিস নাম্বার ৩০১৭ – ৬৯২২, তিরমিজি ১৪৫৮, আবু দাউদ ৪৩৫৩, নাসাই ৪০৭০।”

Video/ Audio/Pdf/পিডিএফ/অডিও/Movi/ভিডিও / ছবি/ সিনেমা ইসলামিক
যে সকল কারনে ইমান নষ্ট হয় বা মানুষ ইমানদার থেকে কাফিরে পরিনত হয় সে সব কারনের মধ্যে দশটি কারন নিম্ন রুপ
♦ইসলাম বিনষ্টকারী কারণসমূহ♦
প্রচলিত কিছু জাল হাদীস
♥প্রিয় নবী (সা.) কে কটাক্ষ বা বিদ্রুপ কারীর মৃত্যুদণ্ড
কে এই ব্লগার ওয়াশিকুর বাবু? কেন তাকে হত্যা করা হয়েছে?
নাস্তিক ব্লগার থাবা_বাবা (আহমেদ রাজিব হায়দার) ব্লগ পেজটা
উত্তর দেন?? জিহাদ( কতল) কি? মুরতাদ কে? See All
‘ভুল তাকফীর’ কি ঈমান ভংগকারী কোন বিষয় ?
ইমাম মাহদির আগমনের দিনটিকে দাজ্জালি মিডিয়া কেমনভাবে বিশ্বে সংবাদ হিসাবে প্রচার করবে?
আমাদের টার্গেট এখন….
তাগুতকে হত্যা করব কী?
আল বায়ান রেডিও IS
IS News daily
গুপ্ত অভ্যাস (হস্তমৈথুন) ব্যবহার করা অবশ্যই হারাম
যে কারণে নাস্তিকদের হত্যা করা উচিত।
নাস্তিক সরকারের ডিজিটাল কিছু উক্তি
অতি মাননীয় প্রধানমন্ত্রী……. বাংলার মানুষ ভুলে যায়নি……

Your e-mail:
Message:

আমিজিহাদে যেতে চাই।তোমরাও প্রস্তুতি নিও ।
♥জিহাদে না যেয়ে মরণকে ফাকি দিতে পারবেননা!!♥

আল্লাহ প্রত্যেক মানুষকে নির্ধিষ্ট রিজিক এবং হায়াত দিয়ে তৈরী করেছেন ৷ অবাক লাগে যখন একজন মুসলিম চিন্তা করে সে জিহাদের ময়দানে জিহাদ করতে গেলে সে মারা যাবে এবং ময়দানে না গেলে সে মওতকে ফাকি দিয়ে দিবে ৷ এইটা ভুল বিশাস, একজন বেক্তি হতে পারে তার সমস্থ জীবন জিহাদের ময়দানে কাটাবে তার পরেও তার কিছু হয়না, এইটার বেস্ট উদাহরণ হচ্ছেন খালেদ বিন ওয়ালিদ (রা) উনি উনার জীবনের বেশি অংশই শাহাদার খুঁজে জিহাদ করেছেন কিন্তু তার পরেও নিজের বিছানায় ইন্তেকাল করেছেন ৷ জিহাদে গেলে আপনি আপনার হায়াত কমাতেও পারবেন না আর নাগিয়ে বাড়াতেও পারবেননা কারণ আল্লাহ বলেছেন: ‘যদি আল্লাহ লোকদেরকে তাদের অন্যায় কাজের কারণে পাকড়াও করতেন, তবে ভুপৃষ্ঠে চলমান কোন কিছুকেই ছাড়তেন না। কিন্তু তিনি প্রতিশ্রুতি সময় পর্যন্ত তাদেরকে অবকাশ দেন। অতঃপর নির্ধারিত সময়ে যখন তাদের মৃত্যু এসে যাবে, “তখন এক মুহুর্তও বিলম্বিত কিংবা তরাম্বিত করতে পারবে না।”‘{১৬:৬১} “হে ঈমাণদারগণ! তোমরা তাদের মত হয়ো না, যারা কাফের হয়েছে এবং নিজেদের ভাই বন্ধুরা যখন কোন অভিযানে বের হয় কিংবা জিহাদে যায়, তখন তাদের সম্পর্কে বলে, তারা যদি আমাদের সাথে থাকতো, তাহলে মরতোও না আহতও হতো না। যাতে তারা এ ধারণা সৃষ্টির মাধ্যমে সংশ্লিষ্টদের মনে অনুতাপ সৃষ্টি করতে পারে। অথচ আল্লাহই জীবন দান করেন এবং মৃত্যু দেন। তোমাদের সমস্ত কাজই, তোমরা যা কিছুই কর না কেন, আল্লাহ সবকিছুৃই দেখেন।{৩:১৫৬} ইবন কাসির এই আয়াতের তাফসীরে বলেন: আল্লাহ এই আয়াতে মুসলিমদের কাফিরদের (মুনাফিকীনদের) বিশ্বাস নকল না করার জন্য সাবধান করেছেন এই কথার দিকে ইঙ্গিত করে ‘”তারা যদি আমাদের সাথে থাকতো, তাহলে মরতোও না আহতও হতো না”‘ কারণ এইটা কাফিরদের বিশ্বাস ৷ এবং আল্লাহ এইটা নিশ্চিত করেছেন যে মরণ এবং জীবন শধু আল্লাহর থেকেই আসে এবং কারো হায়াত বাড়তে বা কমতে পারবেনা আল্লাহর অনুমতি ছাড়া,আয়াতের এই কথার দিকে ইঙ্গিত করে “”অথচ আল্লাহই জীবন দান করেন এবং মৃত্যু দেন। তোমাদের সমস্ত কাজই, তোমরা যা কিছুই কর না কেন, আল্লাহ সবকিছুৃই দেখেন””..(তাফসির ইবন কাসীর ১ /৪২০) তাই মৃত্যুকে কে ভয় পেয়ে আল্লাহর দ্বীনের প্রতি, ইসলামের প্রতি, মুসলিমদের প্রতি কর্তব্যের অবহেলা করা ঠিক হবে না, জিহাদে যোগ দেওয়ার সুযুগ পেয়েও সুযুগ হাত ছাড়া করা যাবে না কারণ নবী (সা) বলছেন জিহাদ ছেড়ে দিলে আল্লাহ মুসলিমদের অপমানিত এবং লাঞ্চিত করে ফেলবেন এবং বিরাট দুর্ভাগে ফেলবেন. (আহমেদ/তাবরানী এবং আলবানী সহিহ আল জমি ৬৭৫) আব্দুল্লাহ আজাম (রাহ) বলেছিলেন মরনতো একবারই তাহলে আল্লাহর দ্বীনের জন্যই মরি !! আল্লাহ যেন আমাদের হিফাজত করেন এবং আমাদের বুঝার এবং আমল করার তাওফীক দান করেন..আমীন!!
Add your site in bing
CSS code
সাইট চুরি করুন। ঐ
Add your site into google
Back Add Remove
Wapka Codes
লেখার মাঝে লিংক Link দিন
all wapka code
হানিফ মামা 03-08-2015
নানী-কুমেরগাড়ী04-08-15
আমি নাকি Smart-Amena(i hate)
Amar ID

Amm1
Amm3
Ammu2
Ammu4 =12-08-2015
Abb+Ammu
Name-guest
Country-BD Bangladesh
Phone-Mozilla/5.0 (Linux; Android 5.1.1; SAMSUNG SM-J500H Build/LMY48B) AppleWebKit/537.36 (KMAMUN_36

Advertisements