নিরাপদ ইন্টারনেট ব্রাউজিং

নিরাপদ ইন্টারনেট ব্রাউজিং

আনসারুল্লাহ আই.টি. টিমের ১ম পরিবেশনা

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।বাংলা ভাষা-ভাষী সকল মুসলিম ও মুজাহিদীনদের নিরাপদ ইন্টারনেট ব্রাইজিং এর জন্য আনসারুল্লাহ আইটি টিম এর প্রথম পরিবেশনা “নিরাপদ ইন্টারনেট ব্রাউজিং”।

আল্লাহ যেন কাফির-মুশরিক ও মুর্তাদদের মোকাবেলায় মুসলমান ও মুজাহিদীনদের বিজয় ত্বরাণ্বিত করে দেন। আমীন।

নিচে সরাসরি ডাউনলোড লিংক দেয়া হল

https://archive.org/download/SecureInternetBrowsing/SB_AITT.pdf

আসসালামুয়ালাইকুম
আপনারা মোবাইল দিয়ে মেসেজ করলে text secure ব্যবহার করেন। এটিতে end to end encryption টেকনোলজি ব্যবহার করা হয়েছে। সুতরাং আপনি ও আপনি যাকে মেসেজ করবেন সেই এই মেসেজ দেখতে পাবে ইনশাল্লাহ।এর মধ্যে পাসওয়ার্ড দিতে পারবেন আবার কতক্ষণ পরে অ্যাপটি লক হবে এবং পুনরায় চালু করতে হবে পাসওয়ার্ড দিয়ে সেটিও করতে পারবেন ইনশাল্লাহ। এটি ফোনের defualt মেসেজ অ্যাপ হিসেবে ব্যবহার করতে পারবেন। তবে প্রত্যেক ব্যবহারকারিদের মোবাইলে এই অ্যাপটি ইন্সটল করা থাকতে হবে।
http://anonym.to/?https://play.google.com/store/apps/details?id=org.thoughtcrime.securesms&hl=en
http://anonym.to/?https://whispersystems.org
আর কল করার জন্য red phone ব্যবহার করুন । এটিতেও end to end encryption টেকনোলজি ব্যবহার করা হয়েছে। সুতরাং অন্য কেউ শুনতে পারবে না ইনশাল্লাহ। এটি প্রায় সম্পূর্ণ ওয়াকি টকির মত। কল দেওয়ার পরে একটি কোড দেখায়। কোডটি দুটি ফোনেই একই হবে ইনশাল্লাহ। আর ইনশাল্লাহ, আপনারা নিরাপদে যোগাযোগ করতে পারবেন।
http://anonym.to/?https://play.google.com/store/apps/details?id=org.thoughtcrime.redphone&hl=en
আর মোবাইলে অপ্রয়োজনীয় অ্যাপ ইন্সটল করবেন না। app mangement প্রোগ্রামটি অন রাখুন। আর যেসব অ্যাপএর camera,location,microphone access ইত্যাদি প্রয়োজন হয় সে গুলো ডিসএবল করে দিন। আর শুধুমাত্র আল্লাহ্*র উপরই নির্ভর করুন।

Advertisements